বিশেষ সৌন্দর্যে’র কারণে রোজ বিয়ের প্রস্তাব পাচ্ছেন ইউক্রেনের মডেল লুইসা


rupali প্রকাশিত: ২:০৯ অপরাহ্ণ ১৮ জুন , ২০২২
বিশেষ সৌন্দর্যে’র কারণে রোজ বিয়ের প্রস্তাব পাচ্ছেন ইউক্রেনের মডেল লুইসা

বিনোদন ডেস্ক: ইউক্রেন যখন যথাসর্বস্ব দিয়ে রাশিয়াকে ঠেকাতে ব্যস্ত, ঠিক এমন সময়ে যুদ্ধবিধ্বস্ত দেশটির এক মডেলের কাছে রোজ বিয়ের প্রস্তাব আসছে। তিনি আর কেউ নন, ইউক্রেনের মডেল লুইসা খোভানস্কি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি নিজেই এ তথ্য জানিয়েছেন।

ভারতের আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, যুদ্ধের জন্য ইউক্রেনের বিনোদন দুনিয়ার কাজ প্রায় বন্ধ। মডেলিংয়ের কাজ নেই লুইসার হাতেও। এখন তিনি দেশের পরিস্থিতির খবর রাখেন। প্রয়োজন মতো সাহায্যও পাঠান সেনাবাহিনীর জন্য।

তবে মডেলিংয়ের কাজ বন্ধ থাকলেও উপার্জন বন্ধ হয়নি লুইসার। ইউক্রেনের এই মডেল একজন পেশাদার গেম ডেভেলপার। তিনি ভিডিও গেম তৈরি করেন এবং তা থেকে নিয়মিত উপার্জনও করেন। তবে তার আয়ের অধিকাংশই আসে তার ‘বিশেষ ভক্ত’দের কাছ থেকে।

যেসব প্রাপ্তবয়স্ক ওয়েবসাইটে চাঁদার বিনিময়ে সদস্য হওয়া যায়, সেখানে নিজের ছবি এবং ভিডিও পোস্ট করেন এই ইউক্রেনীয় মডেল। ওই ধরনের ওয়েবসাইটে বিপুল ভক্তকূল লুইসার। ওই ওয়েবসাইট থেকে প্রতি মাসে ৫০ হাজার পাউন্ড (প্রায় ৪৮ লাখ টাকা) উপার্জন করেন তিনি।

কিন্তু ওই ওয়েবসাইটে যেতে ইদানীং অত্যন্ত বিব্রত বোধ করছেন বলে জানিয়েছেন লুইসা। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, তাকে রোজ বিয়ের প্রস্তাব দিচ্ছেন তার ভক্তরা। তাকে রাজি করানোর জন্য বিপুল অর্থ, এমনকি দামি উপহার দিতেও রাজি তারা। ভক্তরা বলেন, লুইসার শারীরিক সৌন্দর্যই তার জনপ্রিয়তার কারণ।

লুইসা এই বিয়ের প্রস্তাবগুলোতে বিরক্ত। এর কারণ জানতে চাইলে তিনি বলেন, দেশ এখন দুঃসময়ের মধ্য দিয়ে চলেছে। তাই মাথায় এই সময়ে বিয়ে নিয়ে কোনো ভাবনাই নেই তার।

বস্তুত, এই পরিস্থিতিতে নিজের দেশ ইউক্রেন ছেড়ে যেতেই চান না বলে জানিয়েছেন লুইসা। তিনি বলেছেন, সামান্য হলেও তিনি নিজের উপার্জন দিয়ে দেশকে যেটুকু সাহায্য করতে পারছেন, তা চালিয়ে যেতে চান।