ব্যাংক এশিয়ায় অভিজ্ঞতা ছাড়াই ৫০ হাজার বেতনের চাকরি


rupali প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ ২৪ ফেব্রুয়ারি , ২০২২
ব্যাংক এশিয়ায় অভিজ্ঞতা ছাড়াই ৫০ হাজার বেতনের চাকরি

চাকরি ডেস্ক: বেসরকারি ব্যাংক এশিয়া লিমিটেড জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি ক্যাশ বিভাগে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: ক্যাশ অফিসার
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো বিষয়ে কমপক্ষে স্নাতক বা পাস কোর্স সম্পন্ন হতে হবে। সিজিপিএ–৪ স্কেলে কমপক্ষে ২.৫০ থাকতে হবে বা ন্যূনতম দ্বিতীয় শ্রেণি বা বিভাগ থাকতে হবে। এসএসসি ও এইচএসসিতে জিপিএ–৫–এর স্কেলে ন্যূনতম ৩.০০ বা সমমান পর্যায় থাকতে হবে। ও এবং এ লেভেল প্রার্থীদের ক্ষেত্রে এসএসসি ও এইচএসসি সমমান পর্যায়ের একাডেমিক রেজাল্ট থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। অনলাইনে সফটওয়্যার মডিউল ও এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। প্রার্থীর বয়স ৩০ বছরের বেশি হওয়া যাবে না।

ব্যাংক এশিয়ায় অভিজ্ঞতা ছাড়াই চাকরি, বেতন ৫০,০০০
ছবি: ব্যাংক এশিয়ার ফেসবুক পেজ থেকে নেওয়া
চাকরির ধরন: ফুলটাইম
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: প্রবেশনকালীন মাসিক বেতন ৩৫,০০০ হাজার টাকা, সঙ্গে ঝুঁকিভাতা ১,৫০০ টাকা। এক বছর প্রবেশন পিরিয়ড শেষে অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) হিসেবে মাসিক বেতন হবে ৫০ হাজার ২৫০ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী ঈদ বোনাস, পারফরমেন্স বোনাস, বৈশাখী বোনাস, প্রফিট বোনাস ও জীবনবিমার সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের ব্যাংক এশিয়ার ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে APPLY NOW-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১০ মার্চ ২০২২।