ভোলায় কয়লা বোঝাই ট্রাকসহ ভেঙ্গে পড়ল বিকল্প বেইলী ব্রীজ


resma প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ ১৭ মে , ২০২২
ভোলায় কয়লা বোঝাই ট্রাকসহ ভেঙ্গে পড়ল বিকল্প বেইলী ব্রীজ

কামরুজ্জামান শাহীন,ভোলা: ভোলার লালমোহনে ভোলা-চরফ্যাশন ডাওরী আঞ্চলিক মহাসড়কে কয়লা বোঝাই ট্রাকসহ একটি বিকল্প বেইলী ব্রীজ ভেঙ্গে খালে পড়ে গেছে। এতে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রয়েছে।মঙ্গলবার (১৭ মে) সকাল সাড়ে ১০ টার দিকে লালমোহন উপজেলার ডাওরী বাজার সংলগ্ন এ দূর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোন হতাহত খবর পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, সকালের দিকে ভোলা থেকে একটি কয়লা বোঝাই ট্রাক বেইলী ব্রীজ পারাপার হচ্ছিল। এ সময় হঠাৎ করেই ব্রীজটির মাঝখান দিয়ে ভেঙ্গে ট্রাকটি নিচে খালে পড়ে যায়।খবর পেয়ে লালমোহন থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে যানবাহন ও যাত্রীদের উদ্ধার করেন।উল্লেখ্য-ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের উন্নয়নের কাজ চলমান থাকায় ডাওরী বাজার সংলগ্ন খালের উপরের মূল বেইলী ব্রীজটি ভেঙ্গে নতুন ব্রীজের কাজ চলমান থাকায় পাশে একটি বিকল্প বেইলী ব্রীজ দেওয়া হয়েছে।

লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান মুরাদ এ তথ্য নিশ্চিত করে বলেন, বিকল্প বেইলী ব্রিজ ভেঙ্গে ট্রাকসহ একটি অটোরিকশা খালে পড়ে যায়। এতে কারো কোন হতাহতের ঘটনা ঘটে নাই। তবে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। আমরা সড়ক ও জনপথ বিভাগের কর্তৃপক্ষকে অবগত করেছি। তারা দ্রুত সময়ের মধ্যে বিকল্প ব্যবস্থা করবেন বলে আশ্বস্ত করেছেন।এদিকে সন্ধা ৭ পযর্ন্ত ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে বলে পুলিশের এই কর্মকর্তা জানান।