মধুপুরের বনাঞ্চলে ভয়াবহ অগ্নিকাণ্ড


resma প্রকাশিত: ৯:৪৮ পূর্বাহ্ণ ৪ মার্চ , ২০২২
মধুপুরের বনাঞ্চলে ভয়াবহ অগ্নিকাণ্ড

নিজেস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের মধুপুর উপজেলার বনাঞ্চলের পিকনিক স্পট দোখলার অদূরের পীরগাছা বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে মধুপুর উপজেলার জলছত্র- শোলাকুড়ি সড়কের পীরগাছা  তেমাথা বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বাজারের একটি পেট্রোলের দোকান অথবা বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মধুপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি টিম ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এনেছে।প্রত্যক্ষদর্শীরা জানান, পীরগাছা বাজারে সৃষ্ট ভয়াবহ আগুন ১২-১৩ টি দোকান ও একটি বাড়িতে ছড়িয়ে পড়ে। বারবার তেলের ড্রাম বিস্ফোরণ ঘটে। ভয়ানক অবস্থার সৃষ্টি হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে আসে। ১৫-২০ কিলোমিটার দূর থেকে ঘটনাস্থলে আসার আগেই সব পুড়ে শেষ হয়ে গেছে।বাজরের তেল ব্যবসায়ী দীপক বর্মণের প্রায় ১২ লাখ টাকার সম্পদ পুড়ে গেছে।

মধুপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার হুমায়ুন কবির জানান, তেল জাতীয় পদার্থের দোকান অথবা  বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত  করে আগুনের উৎস ও ক্ষতির পরিমাণ বলা যাবে।