মান্দায় পৃথক স্থানে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু


resma প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ ২৬ সেপ্টেম্বর , ২০২২
মান্দায় পৃথক স্থানে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

সুমন কুমার ঘোষ, বুলেট নওগাঁ জেলা: নওগাঁর মান্দায় পৃথক ঘটনায় দুই স্থানে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত শিশুরা হলো উপজেলার মৈনম ইউনিয়নের মৈনম মোল্লাপাড়া গ্রামের বাসিন্দা সতীহাটের অনিক মোবাইল সার্ভিসিং সেন্টারের মালিক অনিক হাসান রুবেলের মেয়ে মেঘা আকতার (৫) ও তেঁতুলিয়া ইউনিয়নের পিড়াকৈর গ্রামের আলমগীর হোসেনের ছেলে আসাদুল ইসলাম (২)।

রুবেল হোসেন জানান, তার স্ত্রী মেঘাকে নিয়ে কয়েকদিন আগে বাবার বাড়ি দূর্গাপুর গ্রামে বেড়াতে যায়। সেখানে সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টা দিকে বাড়ির পাশের পুকুর পাড়ে খেলা করার সময় মেঘা সবার অজান্তে পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে স্থানীয়রা পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করেন।

আলমগীর হোসেন জানান, সোমবার সকাল সাড়ে ৭টায় তার ছেলে আসাদুলকে কেক খেতে দিয়ে তার মা বাড়ির কাজে ব্যস্ত হয়ে পড়েন। এসময় আসাদুল সকলের অজান্তে বাড়ির পাশের পুকুরের পানিতে পড়ে তলিয়ে যায়। পরে সন্দেহের বশে পুকুরে খোঁজাখুঁজি করে তার মরদেহ পাওয়া যায়।

মৈনম ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান ও তেঁতুলিয়া ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান কামরুল বিষয় দুটি নিশ্চিত করেছেন। এই ঘটনায় ওই দুই পরিবারে চলছে শোকের মাতম।