মা হওয়ার পর বদলে গেল প্রিয়ঙ্কার অন্দরমহল!


yousuf প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ ২৭ ফেব্রুয়ারি , ২০২২
মা হওয়ার পর বদলে গেল প্রিয়ঙ্কার অন্দরমহল!

বিনোদন ডেস্ক : আলোচনার ঝড় উঠেছিল বিচ্ছেদের দিকে এগোচ্ছে প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাস দম্পতি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তর্ক-বিতর্ক তুঙ্গে থাকা অবস্থায় সব জল্পনাকে ফুঁ দিয়ে উড়িয়ে দিয়েছিলেন তারা। জানুয়ারি মাসের এক মধ্যরাতে বাবা-মা হওয়ার খবর দিয়েছিলেন এই দম্পতি।

নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা নিজেই জানান কোল আলো করে এসেছে এক কন্যা সন্তান। জানা যায় সারোগেসির মাধ্যমে মা হওয়ার কথাও।

এপ্রিলে সন্তানের জন্ম হওয়ার কথা ছিল। তবে সময়ের প্রায় ১২ সপ্তাহ আগেই জানুয়ারিতে ক্যালিফোর্নিয়ার এক হাসপাতালে জন্ম নেয় একরত্তি। হাসপাতালে কিছুদিন থাকার পর কয়েক দিন আগেই বাড়িতে এসেছে নতুন অতিথি। বাচ্চার দেখভালের দায়িত্ব তাই নিজেরাই নিয়েছেন মা-বাবা। কিছুদিন নিজেদের কাজ থেকেও বিরতিও নিয়েছেন জুটি।

লস এঞ্জেলসের বাড়িতে জীবনের এই গুরুত্বপূর্ণ অধ্যায় উদযাপনের কিছু ছবি নিজের ইনস্টাগ্রামে তোলেন প্রিয়ঙ্কা। সেখানে দেখা যায় কোনো ছবিতে রৌদ্রস্নাত প্রিয়ঙ্কা; কোথাও বা নিকের সঙ্গে।

তবে সবচেয়ে নজর কেড়েছে তাদের কন্যা সন্তানের ঘরের ছবি। সে ছবিতে দেখা গেছে ঘরের এক দিকে বেশ কয়েকটি তুলার পুতুল এবং পা‌শে একটি গোপালের মূর্তি। ছবির নীচে লিখেছেন ‘ফোটো ডাম্প’।

প্রশ্ন উঠেছে এ ছবির মাধ্যমে অন্যকোনো বার্তা দিতে চাইলেন কি এই তারকা জুটি?