মা হলেন জেনিফার লরেন্স


sraboni প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ ২৭ ফেব্রুয়ারি , ২০২২
মা হলেন জেনিফার লরেন্স

বিনোদন  ডেস্ক: গত বছরের সেপ্টেম্বরে জানা যায়, মা হতে যাচ্ছেন জেনিফার। টিএমজেডের এক প্রতিবেদনে বুধবার বলা হয়, অভিনেত্রী ও তার আর্ট ডিলার স্বামী কুক ম্যারোনি প্রথম সন্তানকে স্বাগত জানিয়েছেন।তবে নবজাতকের জন্মের তারিখ বা লিঙ্গ পরিচয় জানা যায়নি। বেশ আগেই ‘মাদার’-খ্যাত অভিনেত্রী বলেছিলেন, পারিবারিক গোপনীয় মেনে চলবেন তিনি।

২০১৮ সালে প্রথমবার জেনিফার ও কুকের সম্পর্কের গুজব প্রকাশিত হয়। পরের বছরের ফেব্রুয়ারিতে বাগদান ও অক্টোবরে রোড আইল্যান্ডে বিয়ে করেন তারা। আর বিবাহোত্তর সংবর্ধনায় অংশ নেন ১৫০ জন অতিথি। ছিলেন পরিবার, বন্ধু ও হলিউডের বেশ কয়েকজন তারকা। সে তালিকায় ছিলেন এমা স্টোন, ক্রিস জেনার ও সিয়েনা মিলার।

২০১৫ ও ২০১৬ সালে সর্বোচ্চ আয়ের নায়িকার খেতাব ছিল জেনিফার লরেন্সের। তার অভিনীত সিনেমা ৬০০ কোটি ডলারের বেশি আয় করে। তাকে দেখা গেছে এক্স-মেন, আমেরিকান হাসল, উইন্টার বোনস, রেড স্প্যারো, দ্য হাঙ্গার গেমস-সহ আলোচিত বেশ কিছু সিনেমায়। এ ছাড়া ‘সিলভার লাইনিং প্লেবুক’ সিনেমায় অভিনয় করে জেতেন সেরা অভিনেত্রীর অস্কার পুরস্কার।

দুই বছরের সংক্ষিপ্ত বিরতির পর গত ডিসেম্বরে নেটফ্লিক্সের প্রশংসিত ডার্ক কমেডি ‘ডোন্ট লুক আপ’-এ হাজির হন জেনিফার লরেন্স। এ ছবিতে আরও ছিলেন মেরিল স্ট্রিপ, লিওনার্দো ডিক্যাপ্রিও, কেট ব্ল্যানচেট, টিমোথি চ্যালামেট ও জোনা হিলের মতো প্রথম সারির তারকারা। বর্তমানে তার হাতে আছে ‘রেড, হোয়াইট অ্যান্ড ওয়াটার’।