মিডিয়া সেশনে জিটি ২ প্রো এবং জিটি নিও ৩ প্রদর্শন করল রিয়েলমি


asif প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ ২ মার্চ , ২০২২
মিডিয়া সেশনে জিটি ২ প্রো এবং জিটি নিও ৩ প্রদর্শন করল রিয়েলমি

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক:  সম্প্রতি ২৮ ফেব্রুয়ারি বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে (এমডাব্লিউসি) দেশের তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি তাদের দুটি প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোন – রিয়েলমি জিটি ২ প্রো উন্মোচন করে এবং গণউৎপাদিত স্মার্টফোনের মধ্যে সবচেয়ে দ্রুত চার্জিং ১৫০ ওয়াটের জিটি নিও ৩ এর চার্জিং প্রযুক্তি প্রদর্শন করে। এই দুইটি স্মার্টফোনের দুর্দান্ত অভিজ্ঞতা তুলে ধরার জন্য একটি মিডিয়া সেশনের আয়োজন করে রিয়েলমি।

মিডিয়া সেশন চলাকালীন, সম্মানিত সাংবাদিকদের রিয়েলমি জিটি নিও ৩ এবং সবচেয়ে প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোন রিয়েলমি জিটি ২ প্রো -এর লিপ-ফরওয়ার্ড পারফরম্যান্সের অভিজ্ঞতা নেওয়ার সুযোগ দেওয়া হয়। ইতোমধ্যে গণউৎপাদন শুরু হয়ে যাওয়া এই স্মার্টফোনটিতে আছে বিশ্বের সবচেয়ে দ্রুতগতির ১৫০ ওয়াট চার্জিং।

গণউৎপাদন শুরু হয়ে যাওয়া বিশ্বের সবচেয়ে দ্রুতগতির ১৫০ ওয়াট চার্জিং ক্ষমতাসম্পন্ন রিয়েলমি জিটি নিও ৩ স্মার্টফোনটিতে ০-৫০ শতাংশ চার্জ দেওয়া যাবে মাত্র ৫ মিনিটে। এই আল্ট্রা ডার্ট চার্জিং আর্কিটেকচার (ইউডিসিএ) আপনার স্মার্টফোনের ব্যাটারিকে আরও সুরক্ষিত রাখে এবং ব্যাটারি লাইফ পারফর্মেন্স বৃদ্ধি করে, পাশাপাশি আপনার স্মার্টফোন থাকবে নিরাপদ।

অন্য দিকে, রিয়েলমি জিটি ২ প্রো -তে থাকছে সুপার রিয়ালিটি ডিসপ্লে প্রযুক্তিতে তৈরি সেরা অ্যান্ড্রয়েড ২কে অ্যামোলেড ফ্ল্যাট ডিসপ্লে যার মাধ্যমে একদম চোখে দেখা বাস্তবের মতো ভিজ্যুয়াল দেখতে পারবেন গ্রাহকরা। এলটিপিও ২.০ প্রযুক্তির সাথে সুপার রিয়েলিটি ডিসপ্লে স্বয়ংক্রিয়ভাবে সব জায়গায় ১ থেকে ১২০ হার্টজ -এর মধ্যে রিফ্রেশ রেট সামঞ্জস্য করতে পারে। এই প্রথম বায়ো-ভিত্তিক পলিমার ডিজাইনে তৈরি হয়েছে এই স্মার্টফোনটি।

বিশ্ববিখ্যাত শিল্প ডিজাইনার নাওতো ফুকাসাওয়ার সাথে সহযোগিতায়, জিটি ২ প্রো -এর ডিজাইনটি পেপার আর্টের টেকসই ধারণার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। ফোনটিতে বিশ্বের প্রথম ১৫০ক্ক আল্ট্রা-ওয়াইড ক্যামেরা ও একটি ৪০ মাইক্রো-লেন্স ক্যামেরা সমন্বিত ট্রিপল-ক্যামেরা সেটআপ রয়েছে, যা প্যানোরামা ছবি তুলতে সাহায্য করে। অত্যাধুনিক স্ন্যাপড্রাগন ৮ জেনারেশন ১ প্ল্যাটফর্ম, ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জ এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ম্যাসিভ ব্যাটারি সুবিধাযুক্ত রিয়েলমি জিটি ২ প্রো এখন বাজারে উপলব্ধ সবচেয়ে প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোন।

আগামী তিন বছরে তরুণ ব্যবহারকারীদের জন্য ১০ কোটি ৫জি ফোন অফার করার লক্ষ্যে ৫জি পণ্যগুলির একটি বৈচিত্র্যময় পোর্টফোলিও তৈরি করছে জনপ্রিয় এই ব্র্যান্ডটি। সাশ্রয়ী মূল্যের ৫জি ফোনের পাশাপাশি, রিয়েলমি তরুণ গ্রাহকদের কাছে আরও এআইওটি পণ্য নিয়ে আসবে; কারণ রিয়েলমি উন্নত ১+৫+টি কৌশল নিয়ে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে।