মুক্তির তৃতীয় সপ্তাহে ১৫টিরও বেশি হলে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’


sraboni প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ ২৪ ফেব্রুয়ারি , ২০২২
মুক্তির তৃতীয় সপ্তাহে ১৫টিরও বেশি হলে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’

বিনোদন প্রতিবেদক:  বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে ১১ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে দেবাশীষ বিশ্বাসের চলচ্চিত্র ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাস জুটির এ চলচ্চিত্রটি মুক্তির পর থেকে বেশ ভালো দর্শক সাড়া পাচ্ছে।

সেই প্রেক্ষিতেই মুক্তির তৃতীয় সপ্তাহে এসেও ছবিটির হল বাড়ছে। এমন খবরই দিলেন দেবাশীষ। তিনি বলেন, ‘আনন্দের সঙ্গে খবরটি জানাচ্ছি। এটা আমার এবং টিমের জন্য তো বটেই, পুরো ইন্ডাস্ট্রির জন্যই ইতিবাচক বিষয় বলে মনে করছি। করোনাকালীন যে বিপর্যয় সিনেমা ব্যবসার সেখানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিটি আশা জাগালো।’

ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। আরটিভির অনুষ্ঠান প্রধান এবং বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড চলচ্চিত্রের নির্বাহী প্রযোজক দেওয়ান শামসুর রকিব বলেন, ‘বর্তমানে মাত্র ৩০ থেকে ৩৫টি হল খোলা রয়েছে। এরই মধ্যে মুক্তির দ্বিতীয় সপ্তাহে নতুন একটি চলচ্চিত্র মুক্তি পাওয়ায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ এর হল সংখ্যা ১২টিতে নেমে আসে।

তৃতীয় সপ্তাহে এসে হলমালিকরা দর্শকদের আগ্রহে সাড়া দিয়ে বুকিং নিচ্ছেন। ফলে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির হল সংখ্যা ১৫টি ছাড়িয়ে গেছে। আরো কিছু হলমালিক বুকিং চাচ্ছেন তাদেরকে আমরা আগামী সপ্তাহগুলোতে পর্যায়ক্রমে রেন্টাল দিবো। দর্শক এবং হলমালিকদের মুখে হাসি ফুটাতে পেরে আমরা সত্যি আনন্দিত।’

তারকা বহুল রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে বাপ্পি-অপু ছাড়া আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে।

সিনেমার গানে কণ্ঠশিল্পী দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সংগীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম, আকাশ সেন। আবহসংগীত করেছেন ইমন সাহা। চলচ্চিত্রটির পাওয়ার্ড বাই এসএমসি ফ্রুটি।