মেসির নাম শুনলেই কেমন লাগে পরীমণির?


resma প্রকাশিত: ১:২৩ অপরাহ্ণ ১ ডিসেম্বর , ২০২২
মেসির নাম শুনলেই কেমন লাগে পরীমণির?

বিনোদন ডেস্ক: ‘রাউন্ড অব সিক্সটিন’-এ যেতে চাইলে জেতার কোনো বিকল্প ছিল না আর্জেন্টিনার সামনে। প্রথমার্ধেই পেতে পারত গোলের দেখা কিন্তু পেনাল্টি মিস করলেন মেসি। বুকের ভেতর ধুকপুকানি বেড়ে যায় আর্জেন্টাইন সমর্থকদের। দ্বিতীয়ার্ধের শুরুতেই দেখা মিলল কাঙ্খিত সেই গোলের। এরপর ম্যাচের ৬৭ মিনিটে দ্বিতীয়বারের মতো লক্ষ্যভেদ করে পোল্যান্ডের বিপক্ষে জয় তুলে আনে আলবিসেলেস্তেরা।

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি ফুটবলে আর্জেন্টিনার অন্ধভক্ত। মেসি বলতেই পাগল তিনি। যদিও পোল্যান্ডের বিপক্ষে ম্যাচে গোলের দেখা পাননি মেসি। তারপরও তার নাম শুনলেই যেন গোল হওয়ার আনন্দ পান ‘স্বপ্নজাল’ অভিনেত্রী।

ম্যাচ শেষে নিজের অনুভূতি জানাতে গিয়ে ফেসবুকে পরী লেখেন, ‘কমেন্ট্রি বক্সে মেসির নামটা বললেই আমার বুকের মধ্যে একটা গোল হয়ে যায়!’

রবিবার (২৭ নভেম্বর) মেক্সিকোর বিপক্ষে জয়লাভের পর সাংবাদিকের ক্যামেরার সামনে হাজির হন মেসি। টিভি ক্যামেরার সামনে তাকে ‘উড়ন্ত চুমু’তে ভরিয়ে দেন পরী।

এরপর আরেক পোস্টে পরী লেখেন, ‘আল্লাহ রে আমার ঘুম আসতেছে না! মেসি গো মেসি! আমার দুই চোক্ষে শুধুই মেসিই’

প্রসঙ্গত, সৌদির সঙ্গে প্রথম ম্যাচ হারের পর স্ত্রী পরীর দুঃখ ভোলাতে আর্জেন্টিনার জার্সি গায়ে জড়িয়েছিলেন রাজ। সেসময় রাজের ছবি শেয়ার দিয়ে ক্যাপশনে পরী লেখেন, ‘উনি ব্রাজিল সাপোর্টার মানে ঘোর ব্রাজিল যাকে বলে। কিন্তু সে আজ আমার দুঃখ কমাতে আর্জেন্টিনা পরে ফেলছে! কেমনডা লাগে।’