যেভাবে রূপচর্চা করেন কারিনা কাপুর


sraboni প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ ২৫ ফেব্রুয়ারি , ২০২২
যেভাবে রূপচর্চা করেন কারিনা কাপুর

লাইফস্টাইল ডেস্ক:  ন্যাচারাল বিউটি কারিনা কাপুর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ সবাই। বলিউডের প্রথম সারির সুন্দরীদের মধ্যে কারিনা কাপুর অন্যতম। অথচ তাকে নো মেকআপ লুকেই বেশিরভাগ সময় দেখা যায়।

কারিনার রূপের রহস্য নিয়ে তাই সবখানে আলোচনাও হয় বেশি। কীভাবে নিজের রূপের যত্ন নেন কারিনার? রূপচর্চার জন্য তিনি কী করেন? এসব প্রশ্নই ঘুরপাক খায় আলিয়া ভক্তদের মনে।

এ বিষয়ে বিভিন্ন সাক্ষাৎকারে জানান, হাতে সময় পেলেই নিজের মতো করে ফেসপ্যাক তৈরি করে মুখে ব্যবহার করেন তিনি।মূলত মধু আর পেঁপে দিয়েই কারিনা  তার বিশেষ ফেসপ্যাক তৈরি করেন। আর সেই ফেসপ্যাক দিয়েই মুখ পরিষ্কার করেন।

হঠাৎ যদি কোথাও যেতে হয়, তখন শিট মাস্ক ব্যবহার করতে ভুলেন না কারিনা কারিনা কাপুর। সব সময়ই তিনি শিট মাস্ক সঙ্গে রাখেন। তার মতে, কম সময়ে ত্বকের খানিকটা যত্ন নিতে ফেস শিট মাস্ক সেরা অপশন।এতে অল্প সময়েই সতেজ দেখায় ত্বক। পাশাপাশি ত্বক নিয়মিত ময়শ্চারাইজ করতেও অলসতা বোধ করেন না কারিনার। ত্বকের উজ্জ্বলতা ও সতেজতা বাড়াতে ভালো মানের ময়েশ্চারাইজার ব্যবহারের বিকল্প নেই।

অনেকেই ভাবেন, কারিনা কাপুর কি সত্যিই মেকআপ ব্যবহার করেন না? আসলে এই অভিনেত্রী ন্যাচারাল মেকআপ নিতেই পছন্দ করেন বেশি।

কাজের জন্য অবশ্যই ভারী মেকআপ ব্যবহার করতে হয় তাকে। তবে প্রয়োজন ছাড়া কারিনা কাপুর মেকআপ করেন না। এতে ত্বক ভালো থাকে।তবে মেকআপ বাদ দিলেও মুখের ম্যাসাজ নিয়মিত করেন কারিনা । এক্ষেত্রে তিনি ব্যবহার করেন ফেস ম্যাসাজ রোলার। তা দিয়েই নিয়মিত মুখ ম্যাসাজ করেন অভিনেত্রী।