রান্না করে খাওয়ান পরীমনি, প্রশংসা করলেন শাশুড়ি


resma প্রকাশিত: ১১:৪১ পূর্বাহ্ণ ১০ মার্চ , ২০২২
রান্না করে খাওয়ান পরীমনি, প্রশংসা করলেন শাশুড়ি

বিনোদন ডেস্ক: বর্তমান সময়ের আলোচিত তারকা দম্পতি চিত্রনায়ক শরিফুল ইসলাম রাজ ও চিত্রনায়িকা পরীমনি। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমার মাধ্যমে এক হয়েছেন তারা।

বুধবার (০৯ মার্চ) সন্ধ্যায় রাজধানীর একটি বিনোদন কেন্দ্রে সিনেমাটির জাঁকালো প্রিমিয়ারের বর-কনে সেজে হাজির হয়েছিলেন এই দম্পতি। সঙ্গে ছিলেন রাজের মা জাহানারা বেগম এবং পরীমনির নানা।

প্রিমিয়ার শেষে পরীমনির প্রশংসায় পঞ্চমুখ তার শাশুড়ি। পরীমনি রান্না করে তাকে খাওয়ান এবং এই অভিনেত্রীর হাতের গরুর মাংস ও চিংড়ি মাছ তার অনেক প্রিয় বলেও জানান।

রাজের মা ও পরীমনির শাশুড়ি জাহানারা বেগম বলেন, আমার পুত্রবধূ (পরীমনি) আমাকে নিজের হাতে রান্না করে খাওয়ায়, অনেক মায়া-মহব্বত করে। আমাকে আম্মু বলে ডাক দেয়, আদর-যত্ন করে আবার অনেক খেয়ালও রাখে। এককথায় সে অনেক ভালো। আমিও তার অনেক খেয়াল রাখি।

চরকি প্রযোজিত ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেম হলে মাত্র সাতদিনের ব্যবধানে ২০২১ সালের ১৭ অক্টোবর চুপিসারে বিয়ে করেন রাজ-পরী! এরপর দুই পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় তাদের।

পরীমনি অন্তঃসত্ত্বা হলে বিয়ে ও সংসারে নতুন অতিথি আসার খবর একসঙ্গেই জানান এই তারকা দম্পতি। তাদের একসঙ্গে অভিনয় করা প্রথম সিনেমা ‘গুণিন’ শুক্রবার (১১ মার্চ) প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।