রাশিয়া-ইউক্রেন যুদ্ধ নিয়ে ফান, ক্ষোভের মুখে আরশাদ


yousuf প্রকাশিত: ১:২০ অপরাহ্ণ ২৫ ফেব্রুয়ারি , ২০২২
রাশিয়া-ইউক্রেন যুদ্ধ নিয়ে ফান, ক্ষোভের মুখে আরশাদ

বিনোদন ডেস্ক : ইউক্রেনে দ্বিতীয় দিনেও চলছে নিরাপত্তা বাহিনীর তুমুল লড়াই। রাজধানী কিয়েভসহ বেশ কিছু জায়গায় চলছে দফায় দফায় বিস্ফোরণ।

বাড়ছে লাশের মিছিল। শুরু থেকে এ পর্যন্ত ২০৩টি হামলা চালিয়েছে রাশিয়া। ১৩৭ জন ইউক্রেন সেনা নিহত হয়েছে বলে জানা গেছে।এবার ইউক্রেনের রাজধানী কিয়েভে বেশ কয়েকটি বিস্ফোরণের খবর পাওয়া গেছে।

সিএনএন জানায়, শুক্রবার ( ২৪ ফেব্রুয়ারি) কিয়েভে তিনটি বিস্ফোরণ ঘটায় রাশিয়া।

ইউক্রেনের ইউনিয়ান সংবাদ সংস্থা জানিয়েছে, দেশটির সাবেক উপ-স্বরাষ্ট্রমন্ত্রী অ্যান্টন হেরাশচেঙ্কো বলেছেন, তিনি দুটো বিস্ফোরণের খবর পেয়েছেন। তিনি আরও জানান, ব্যালেস্টিক ক্ষেপণাস্ত্র হামলা চালানো হয়েছে সম্ভবত।

এদিকে চলমান এই যুদ্ধকে কেন্দ্র করে বলিউড অভিনেতা আরশাদ ওয়ারসি তার অভিনীত সিনেমা গোলমাল থেকে একটি ফান ভিডিও টুইটারে পোস্ট করেন। এতে অজয় ​​দেবগন, শরমন যোশি এবং রিমি সেনের সঙ্গে নিজেকে জুড়ে আমেরিকা, রাশিয়া, ইউক্রেন এবং ইউক্রেনের বিদ্রোহ নিয়ন্ত্রিত এলাকা হিসেবে ট্যাগ করেন। ক্যাপশনে লেখেন, ‘আত্ম-ব্যাখ্যামূলক, গোলমাল সিনেমাটি তার সময়ের চেয়ে অনেক এগিয়ে ছিল।’

যুদ্ধের এই সময়টাতে অভিনেতা আরশাদের ওই ভিডিওটি নেটিজেনরা কেউ ভালোভাবে নেননি। অনেকে বিরক্তিকর ও ঘৃণ্য বলে আখ্যায়িত করেন। আবারও অনেকে বলছেন মানুষ মারা যাচ্ছে আর আপনি মজা নিচ্ছেন। নেটিজেনদের এমন তোপের মুখে পরিশেষে টুইটারে দেওয়া ভিডিওটি মুছে দেন।