রাস্তায় পড়ে আছে স্কুল ব্যাগ, লাশ হয়ে বাড়ি ফিরল শিশু শিক্ষার্থী তুলি


sujon প্রকাশিত: ৯:৫৩ অপরাহ্ণ ৬ মার্চ , ২০২২
রাস্তায় পড়ে আছে স্কুল ব্যাগ, লাশ হয়ে বাড়ি ফিরল শিশু শিক্ষার্থী তুলি

রুকন উদ্দীন, নেত্রকোণা : নেত্রকোণার কেন্দুয়ায় মোটরসাইকেল এবং অবৈধ টমটম গাড়ির সংঘর্ষে আইরিন আক্তার তুলি নামের চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। আহত হয় তুলির সহপাঠি একই গ্রামের জানু মিয়ার মেয়ে তাহমিনা ও রাশেদুলের মেয়ে মীম, মোটরসাইকেল আরোহী মাহবুব, কামরুল ইসলাম ও টমটম চালক জসীম।

রোববার (৬ মার্চ) বিকালে কেন্দুয়া-আঠারবাড়ি সড়কের চকপাড়া হেলিপ্যাড এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত তুলি কেন্দুয়া পৌরশহরের চকপাড়া গ্রামের নুরুল ইসলামের মেয়ে। সে স্থানীয় আদমপুর খান এন্ড পন্ডিত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়দের বরাত দিয়ে জানা যায়, রোববার বিকালে স্কুল শেষে বাড়ি ফিরছিল শিশু শিক্ষার্থীরা। এ সময় মোটরসাইকেল ও টমটমের ধাক্কায় ওই তিন শিশু শিক্ষার্থীসহ মোটরসাইকেলের দুই আরোহী ও টমটম চালক আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় শিশু আইরিন আক্তার তুলি ও টমটম চালক জসীমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথেই তুলির মৃত্যু হয়।

এ বিষয়ে কথা হলে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহ নেওয়াজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুঘর্টনা কবলিত মোটরসাইকেল ও টমটম গাড়িটি জব্দ করে থানায় নিয়ে এসেছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।