শিল্পার শো-এ শেহনাজ, সিদ্ধার্থ শুক্লা কী চেয়েছিলেন?


yousuf প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ ৭ মার্চ , ২০২২
শিল্পার শো-এ শেহনাজ, সিদ্ধার্থ শুক্লা কী চেয়েছিলেন?

বিনোদন ডেস্ক : খুব অল্প সময়েই আসতে চলেছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির নতুন রিয়ালটি শো ‘শেপ অফ ইউ’। জানা গেছে । সেলিব্রিটিদের মানসিক এবং শারীরিক সুস্থতা নিয়েই আলোচনা মধ্য দিয়ে গড়ে উঠবে এই রিয়ালটি শো।

জানা যায় একের পর এক আলোকিত তারকারা আসবেন ও শোনাবেন তাদের গল্প। প্রথম দিকেই যাদের নাম শোনা যায় তারা হলেন, জন আব্রাহাম, জ্যাকলিন ফার্নান্ডেজ, রাকুল প্রীত সিং, শমিতা শেট্টি এবং শেহনাজ গিল।

সম্প্রতি শো-এর একটি প্রোমো শেয়ার করেছেন শিল্পা। যা দিয়ে ধারনা করা যাচ্ছে ফিটনেস সচেতন হবে এই শো-এর বিশেষ টপিক। শো-এ জন, শমিতা, জ্যাকলিন, শেহনাজদের সঙ্গে শিল্পাকে শরীরচর্চা করতে দেখা যায়।

প্রোমতে দেখা যাচ্ছে শিল্পা মানসিক স্বাস্থ্য নিয়ে সব সেলিব্রিটিদের সঙ্গে কথা বলেন। প্রথমত, শমিতা বলেন, ‘আমি ডিপ্রেশনের মধ্যে দিয়ে গিয়েছি।’ জ্যাকলিন জানিয়েছেন, কীভাবে একাকীত্বের সঙ্গে লড়াই করেছেন তিনি।

আর সেখানেই কথা বলতে গিয়ে শেহনাজ ফাঁস করেন, ‘সিদ্ধার্থ সবসময় আমাকে হাসতে দেখতে চেয়েছিল।’

বিগ বস ১৩-এর সহ প্রতিযোগি শেহনাজ গিলের সঙ্গে সিদ্ধার্থের গাঢ় বন্ধুত্বের কথা প্রায় সবারই জানা। তাদের সম্পর্কের রসায়ন ছিলো বেশ রোম্যান্টিক।

একসঙ্গে বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন তারা। ইন্ডাস্ট্রিতে কান পাতলে তাদের সম্পর্কের গুঞ্জন বেজায় চর্চায় ছিল। ‘সিজনাজ’ নামে তারা বেশ জনপ্রিয়। অভিনেতার মৃত্যুতে কার্যত ভেঙে পড়তে দেখা গিয়েছিল শেহনাজকে। তবে ধীরে ধীরে জীবনের স্বাভাবিক ছন্দে আবারো ফিরছেন শেহনাজ।

 

সূত্রঃ হিন্দুস্থান টাইমস