শৈলকুপার শেখপাড়ায় ব্যবসায়ীদের আলোচনা সভা অনুষ্ঠিত


sujon প্রকাশিত: ৩:৪৩ অপরাহ্ণ ১০ মার্চ , ২০২২
শৈলকুপার শেখপাড়ায় ব্যবসায়ীদের আলোচনা সভা অনুষ্ঠিত

মাসুম শাহরিয়ার, ঝিনাইদহ: ঝিনাইদহে শৈলকুপায় ব্যবসায়ীদের সঙ্গে অনুষ্ঠিত হয়েছে বিশেষ আলোচনা সভা।

বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল এগারোটায় উপজেলা শেখপাড়া বাজারের ত্রিবেণী রোডের মোল্লা নিউ মার্কেটের এসএফটি ইয়াম্মি ডিলাইটসে ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা সভার আয়োজন করেন মোল্লা এগ্রো সাইন্স।

ঝিনাইদহে প্রতিষ্ঠিত অন্যতম এই এগ্রো সাইন্স ফার্মের পরিচালক অ্যাড. মোস্তাফিজুর রহমান সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত আলোচনা সভায় কুষ্টিয়া, ঝিনাইদহ চুয়াডাঙ্গা, মেহেরপুর ও খুলনা রেঞ্জের বিভিন্ন জেলা-উপজেলার প্রায় অর্ধশতাধিক ব্যবসায়ী ও ডিলাররা অংশগ্রহণ করেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন মোল্লা এগ্রো সাইন্সের পরিচালক ও শেখপাড়া বাজার কমিটির সভাপতি আব্দুল হাকিম মোল্লা। সকাল ১১টায় আলোচনা সভা শুরু হয়।

পরে বিভিন্ন স্থান থেকে আগত ব্যবসায়ীরা সভায় “বিষ মুক্ত ফসল গড়ে তুলুন মোল্লা এগ্রো সাইন্সের সার ব্যবহার করুন” এই শ্লোগানকে সামনে রেখে বিভিন্ন সারের গুণগত মান ও ব্যবসায়ীদের মতামত তুলে ধরেন।

এই সময় সারের উৎপাদন ও কারিগরি ও গুণগত মান নিশ্চিতে ব্যাবসায়ীরা তাদের পরামর্শ বিবেচনা করার কথা বলে। পরবর্তীতে কোম্পানির বিভিন্ন পণ্যের প্রদর্শনী করা হয়।

আলোচনা সভায় অংশগ্রহণকারী ব্যবসায়ীদের নিয়ে একটি মিলন মেলা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে অংশ গ্রহণকারীদের মধ্যে সেরাদের পুরস্কার বিতরণ ও খাবার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোল্লা এগ্রো সাইন্সের ব্যবস্থাপনা পরিচালক অ্যাড. মোস্তাফিজুর রহমান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাজার কমিটির প্রধান অতিথি আব্দুল হাকিম মোল্লা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিস্ট্রার মো পারভেজ মিয়া৷ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফাতিমাতুজ জোহরা ইরানী।

এছাড়াও উপস্থিত ছিলেন জননী কৃষি বিজ ভান্ডারের প্রোপাইটার পিয়ারুল ইসলাম, খ্যাতিমান ব্যবসায়ী মো শাহাবুদ্দিন, নয়ন হোসাইন, আবু দাউদ, মো রাজু ও মোমিনসহ অন্যান্য প্রায় অর্ধশতাধিক ব্যবসায়ী।