সমালোচনার জবাবে মুখ খুললেন আলিয়া


sraboni প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ণ ২৭ ফেব্রুয়ারি , ২০২২
সমালোচনার জবাবে মুখ খুললেন আলিয়া

বিনোদন ডেস্ক:  বলিউড অভিনেত্রী আলিয়া ভাট অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘গাঙ্গুবাঈ কটিয়াদি’ মুক্তির প্রথমদিনই ১০ কোটি আয়ের রেকর্ড গড়েছে। সঞ্জয় লীলা বানশালি পরিচালিত সিনেমাটিতে আলিয়ার সাবলীল অভিনয় নজর কাড়ছে সবার।

তবে সিনেমাটি বক্স অফিস হিটের ইঙ্গিত দিলেও সিনেমাটির বিভিন্ন বিষয় নিয়ে আলিয়াকে কটাক্ষ করে যাচ্ছেন কঙ্গনা রানাওয়াত। শুরুতে এ নিয়ে চুপ থাকলেও এবার মুখ খুললেন আলিয়া। প্রথমে কঙ্গনা গাঙ্গুবাঈ নির্মাতার ২০০ কোটি টাকা আলিয়ার কারণে জলে গেছে বলে মন্তব্য করেন। উত্তরে আলিয়া বলেন, আমার কারো প্রতি ক্ষোভ নেই। মনেও কোনো নেতিবাচক কিছু নেই। আমাকে নিয়ে যদি কেউ ট্রলও করে, সেটা আমার কাছে পৌঁছায় না।

কিন্তু এই রেশ কাটতে না কাটতে আবারও নতুন কটাক্ষ করলেন কঙ্গনা। সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যায় ছোট একটি মেয়ে আলিয়ার গাঙ্গুবাঈ কটিয়াদি সিনেমার একটি দৃশ্য অনুকরণ করছে। যে ভিডিওটি আলিয়া নিজেও শেয়ার করেন। আর এ নিয়েও মন্তব্য করেন কঙ্গনা।

তিনি বলেন, একটি শিশুকে দিয়ে এ ভাবে যৌনকর্মীর চরিত্র ফুটিয়ে তোলা হলো কী করে? কেনই বা তার মুখে বিড়ি আর অশ্লীল সংলাপ? সরকারের উচিত ওই শিশুটির অভিভাবকদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া। টাকার বিনিময়ে তারা নাবালিকা মেয়েটিকে দিয়ে এক যৌনকর্মীর জীবনীচিত্রের প্রচার করছেন।এমন সমালোচনার জবাবে আলিয়া বলেন, বড়দের অনুপস্থিতিতে নিশ্চয়ই ভিডিওটি শুট করা হয়নি। বাবা-মা কিংবা দাদা-দিদির উপস্থিতিতে ছোট্ট মেয়েটি গাঙ্গুবাইকে অনুকরণ করে থাকলে কারো কিছু বলার থাকতে পারে না।