সাই পল্লবীর জনপ্রিয়তা দেখে অভিভূত ‘পুষ্পা’ ছবির পরিচালক


rupali প্রকাশিত: ২:০৯ অপরাহ্ণ ১ মার্চ , ২০২২
সাই পল্লবীর জনপ্রিয়তা দেখে অভিভূত ‘পুষ্পা’ ছবির পরিচালক

বিনোদন ডেস্ক: দক্ষিণী তারকারা এখন সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে। উপমহাদেশে ক্রমশই হিন্দি সিনেমার তারকাদের পেছনে ফেলে দক্ষিণ ভারতের সিনেমার তারকারা জনপ্রিয় হয়ে উঠছেন। সেখানকার সিনেমাগুলো নিয়ে দর্শকের মাতামাতি চোখে পড়ার মতো। কোনো সিনেমা মুক্তি পেলেই সেগুলো হিট করছে।

সম্প্রতি রাশমিকা মন্দানা অভিনীত ‘আদাভাল্লু মিকু জোহারলু’ সিনেমার প্রি রিলিজ ইভেন্টে তামিল ও তেলেগু ফিল্ম ইন্ড্রাস্টির জনপ্রিয় তারাকারা উপস্থিত হয়েছিলেন। আগামী ৪ মার্চ সিনেমাটি মুক্তি পাবে। মূলত তাদের সিনেমা মুক্তির আগে কলাকুশলীদের সমর্থন দিতে এক হয়েছিলেন ইন্ড্রাস্টির অন্যান্য তারকারা।

উপস্থিত ছিলেন ব্লকবাস্টার সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’র পরিচালক সুকুমারও। তিনি নিজের বক্তৃতায় সাই পল্লবীকে প্রশংসায় ভাসালেন। মূলত সাই পল্লবী যখন মঞ্চে যান তখন তাকে দেখে ভক্তরা এত জোরে উল্লাস করেছিল যে পরিচালক সুকুমারের বক্তৃতা শুরু হতে সমস্যা হচ্ছিলো।

নায়িকার এই জনপ্রিয়তা দেখে অভিভূত সুকুমার। তিনি তার বক্তৃতার এক পর্যায়ে সাই পল্লবীকে ন্যাচারাল সুন্দরী বলে অভিহিত করেন। সুকুমার তাকে ‘লেডি পবন কল্যাণ’ বলেও আখ্যায়িত করেছেন। যার জনপ্রিয়তা অনেক। যাকে ঘিরে ভক্তরা সবসময় উল্লাস করে।

জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবীকে সর্বশেষ দেখা গেছে রোমান্টিক সিনেমা ‘শ্যাম সিংহ রায়’- এ। এখানে তার বিপরীতে ছিলেন ন্যাচারাল স্টার খ্যাত নেনী। ২০২১ সালের ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি শুধুমাত্র তারকাদের অভিনয়ের জন্য নয় বরং এর আকর্ষণীয় গল্পের জন্যও তুমুল দর্শকপ্রিয় হয়েছে।