সাতক্ষীরায় নারী দিবসে স্বামীর হাতে স্ত্রী খুন


resma প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ ৮ মার্চ , ২০২২
সাতক্ষীরায় নারী দিবসে স্বামীর হাতে স্ত্রী খুন

এস কে কামরুল হাসান, সাতক্ষীরা:  আন্তর্জাতিক নারী দিবসে পারিবারিক কলহে জের সাতক্ষীরার কলারোয়া উপজেলার ইলিশপুর গ্রামে স্ত্রীকে জবাই করে খুন করে ঘাতক স্বামী। নিহতের নাম নাজমা খাতুন (৪০)। পুলিশ হত্যার ঘটনায় ঘাতক স্বামী আব্দুল আলীমকে আটক করছে। মঙ্গলবার সকাল ১০টার দিক এ ঘটনাটি ঘটে।

নিহতের ছেলে বাবু সরদার জানাই পারিবারিক কলহের জের ধরে সকাল থেকে আব্বু-আম্মুর সাথে ঝগড়া করছিল। সকালে আম্মু রান্না করেনি। পরে আমি রুটি কিনে দিয়ে আসি। আব্বুকে বলি, তুমি রুটি খেয়ে কাজে চলে যাও। তখন দাদী আব্বুকে বলে , তুই যদি তোর বউকে না মারিস তবে আগের মত ভাইপোদের দিয়ে তোকে মার খাওয়াবো পরে আমি বাড়ি থেকে বেরিয়ে যায়। আম্মু ঘরে শুয়ে ছিল।

বাইরে গিয়ে আম্মুকে ফোনে কল দিলে আর ফোন ধরেনি। বাড়িতে ফিরে এসে দেখি আম্মুকে জবাই করে মেরে ফেলেছে। আব্বু দাদীর কথা শুনে আম্মুকে মেরেছে। নিহতের একটি ছেলে ও একটি কন্যা সন্তান রয়েছে। ছেলের নাম বাবু সরদার (২০) ও মেয়ের নাম খুকু মনি (০৪)।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসিরউদ্দীন মৃধা জানান, পারিবারিক কলহর এক পর্যায়ে স্ত্রীর ঘাড়ে দা দিয়ে ৩-৪ টি কোপ দেয় স্বামী আব্দুল আলীম। এ সময় শরীর থেকে তার মাথা প্রায় বিছিন্ন হয়ে যায়। তিনি আরো জানান,  স্ত্রীকে হত্যার পর তার স্বামী ঘাতক আব্দুল আলীম যাত্রীবাহী বাসে পালানোর চেষ্টা করে। এক পর্যায়ে গোপন সংবাদদের ভিত্তিতে কাজীর হাট এলাকা থেকে যাত্রীবাহী বাস থেকে ঘাতক আব্দুল আলীম আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা।