সাতদিনেও খোঁজ মেলেনি শিশু সম্রাট নদীর, থানায় জিডি


resma প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ ৩ জুলাই , ২০২২
সাতদিনেও খোঁজ মেলেনি শিশু সম্রাট নদীর, থানায় জিডি

সোহেল পারভেজ, কেশবপুর প্রতিনিধি: সাতদিনেও খোঁজ মেলেনি স্কুল ছাত্র শিশু সম্রাট সরদার নদীর। যশোরের কেশবপুর উপজেলার ছোট পাথরা গ্রামের দুলাল সরদার (মোহন) এর ছেলে সম্রাট সরদার নদী (১২) নামে একটি শিশু গত সোমবার বিকেল থেকে পাওয়া যাচ্ছে না। অনেক খুঁজাখুঁজির পর না পেয়ে তাঁর বাবা কেশবপুর থানায় তার বাবা নিজে ২৯জুন একটি সাধারণ ডায়েরি করেন। যার নং-১৩৯১। শিশুটি উপজেলার বড়েঙ্গা সম্মেলন বিদ্যাপীঠ এর ষষ্ঠ শ্রেণির একজন নিয়মিত ছাত্র। হারিয়ে যাওয়ার সময় তার গায়ে পরনে ছিল হলুদ গেঞ্জি, আর পরনে কালো ধরনের প্যান্ট,ও পায়ে কালো জুতা।

জানান,গত সোমবার বাড়ি থেকে নদী সরদার (১৩) তার বন্ধু সহপাঠী ইয়াছিন (১২) সাথে বের হয়। কিন্তু দিনশেষে সন্ধ্যা নেমে আসে। তার বন্ধু ইয়াছিন বাড়ি ফিরলেও নদী বাড়িতে ফিরে নি। তার মা- বাবা আত্মীয় স্বজনরা আত্মীয়দের বাড়িতে বা এলাকায় বিভিন্ন বাড়িতে খোজাখুজি করে তার খোঁজ পায়নি।

সম্রাট সরদার নদীর বাবা দুলাল সরদার (মোহন) বলেন এ ব্যাপারে যশোর কেশবপুর থানায় সাধারণ জিডি করা হয়েছে। যদি কোন সহৃদয়বান ব্যক্তি আমার ছেলের সন্ধান পান ০১৭১৬৬৬৭৫৮৭, ০১৭৯০২৯৫৪১৯ মোবাইল নম্বরে জানালে তাঁর প্রতি কৃতজ্ঞ থাকিব।