সাফজয়ী মেয়েদের ডলার-টাকা ও অন্যান্য সামগ্রী চুরি 


resma প্রকাশিত: ১২:৩৭ অপরাহ্ণ ২২ সেপ্টেম্বর , ২০২২
সাফজয়ী মেয়েদের ডলার-টাকা ও অন্যান্য সামগ্রী চুরি 

ক্রীড়া ডেস্ক: নেপাল থেকে সাফ ট্রপি জয় করে দেশে ফেরা বাঘিনীদের প্রায় আড়াই লাখ টাকা খোয়া গেছে। এরমধ্যে কৃষ্ণা রানী সরকারের একাই দেড় লক্ষাধিক টাকা চুরি হয়েছে। বাকি টাকা অন্যান্য ফুটবলারদের। এসব টাকা কৃষ্ণা রানী সরকারের ব্যাগেই ছিল।

কৃষ্ণা নিজেই এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, যেহেতু দেশের আসার পর আমাদের জন্য বড় ধরনের আয়োজন ছিল। এ জন্য আমরা আমদের হ্যান্ডব্যাগটাও লাগেজের ভেতরে রেখেছিলাম। পরে যখন লাগেজ খুলি, তখন দেখি ভেতরের ছোট ব্যাগের চেইন খোলা।

কৃষ্ণা রানী আরও বলেন, ব্যাগের ভেতরে আমার ৯০০ ডলার, শামসুন্নাহার সিনিয়রের ৪০০ ডলারসহ আরও অনেকের কিছু ডলার ছিল। বাংলাদেশি টাকায় যার মূল্য আড়াই লাখ টাকার মতো। এছাড়া মার্জিয়ার কিছু নেপালি রুপি ও অন্যদের সাবান, সেগুলোর কিছুই নেই ব্যাগের ভেতর।

শুধু তারই টাকা চুরি যায়নি। আরও কয়েকজন ফুটবলারের ব্যাগের তালা ভাঙা ছিল বলেও জানান তিনি।

সাফ জিতে দেশে ফিরে রাজসিক সংবর্ধনা পেয়েছেন সাবিনা-সানজিদারা। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাফুফে ভবন পর্যন্ত ছাদখোলা বাসে করে এসেছেন। পথে পথে সর্বস্তরের মানুষের অভিনন্দনের বৃষ্টিতে ভিজেছেন সবাই। আর রাতে ভবনে ফিরে জানতে পেরেছেন, আনন্দের মাঝে দুঃখজনক ঘটনাটি।

দলীয় সূত্রে জানা গেছে, বিমানবন্দরে একটি লম্বা ব্যাগে ট্রলির মধ্যে ছিল সবকিছু। সেখান থেকে এমন ঘটনা হয়েছে। রাতে বাফুফে ভবনে ফেরার পর বুঝতে পেরেছেন চুরির ঘটনা। এতে শামসুন্নাহার-কৃষ্ণাসহ অন্যদের মন বেশ খারাপ।

জাতীয় দলের কোচ গোলাম রব্বানী ছোটন বলেছেন, ‘রাতে ওদের ডলার ও অর্থ চুরির বিষয়টি জানা গেছে। এটা বেশ দুঃখজনক ঘটনা।’