সাবেক ছাত্রদল সভাপতি রাজ্জাকের সপ্তম মৃত্যু বাষির্কী উপলক্ষে কবর জিয়ারত


resma প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ ২৬ সেপ্টেম্বর , ২০২২
সাবেক ছাত্রদল সভাপতি রাজ্জাকের সপ্তম মৃত্যু বাষির্কী উপলক্ষে কবর জিয়ারত

ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশন উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি শহীদ আব্দুর রাজ্জাক রাজা’র আজ সপ্তম মৃত্যু বার্ষিকী।

তার মৃত্যু বাষির্কীতে কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য ও কেন্দ্রীয় যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক, বর্তমান সহ-সভাপতি চরফ্যাশন-মনপুরার মা, মাটি ও মানুষের নেতা মোহাম্মদ নূরুল ইসলাম নয়নের নির্দেশনায় চরফ্যাশন উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা কবর জিয়ারত করছেন।

আজ সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে শহীদ আব্দুর রাজ্জাক রাজা’র কবর জিয়ারত ও দোয়া মুনাজাত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন-চরফ্যাশন পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মমিনুল ইসলাম ভূট্রো, বিএনপি নেতা শাহাজান সাজু, পৌর যুবদলের সভাপতি জাহিদুল ইসলাম রাসেল, উপজেলা যুবদল নেতা মো. ইমরান হোসেন রনি, পৌর যুবদল নেতা মো. ইজাজ মাহমুদ, মো. জাহিদ হোসেন রেজভী, উপজেলা সদস্য সচিব কাজী অনিক, যুগ্ম আহ্বায়ক মো. রাকিব রহমান, চরফ্যাশন পৌরসভা ছাত্রদলের আহ্বায়ক নুরুদ্দীন আখন, উপজেলা ছাত্রদল নেতা জাবেদ আ সাবহা, রাজমার্টস সাবিকসহ চরফ্যাশন উপজেলা, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রিয়াজ রবিন, পৌর বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা।

নিহত সাবেক ছাত্রদল সভাপতি শহীদ আব্দুর রাজ্জাক রাজাকে গত ২০১৫ সালের ২৬ সেপ্টেম্বর ঈদুল আযাহার রাতে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান বাজার এলাকায় ইউনিয়ন ছাত্রদল নেতাদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে গেলে রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে স্থানীয় একদল চিহ্নিত সন্ত্রাসীরা একত্রিত হয়ে তাকে আটক করে বেড়ীর উপর বিদ্যূৎতের খুটির সাথে বেধেঁ বিবস্ত্র করে হামার, হাতুরী ও দাড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে বর্বর নির্যাতন চালায়। পরে রাত ২ টার দিকে তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।