সুখবর দিলেন নাসির-তামিমা


meherin প্রকাশিত: ১০:২২ পূর্বাহ্ণ ২৬ ফেব্রুয়ারি , ২০২২
সুখবর দিলেন নাসির-তামিমা

বিনোদন ডেস্ক : তামিমা সুলতানা ও এক সময়ের জাতীয় দলের ফিনিশার নাসির হোসেনের বিয়ের বিষয়টি আদালত পর্যন্ত গড়িয়েছে। ফলে কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে তাদের। যা এখনো চলছে। তবে এরই মধ্যে আজ শুক্রবার ফেসবুকে সুখবর দিয়েছেন নাসির হোসেন। বেবি বাম্পের ছবি দিয়ে তিনি জানিয়েছেন, তারা সন্তানের মা-বাবা হতে যাচ্ছেন।

নাসির তার ভেরিফায়েড ফেসবুকে পেজে তাদের যুগলবন্দি ছবি দিয়ে লিখেছেন, ‘এই ক্ষুদ্র ব্যক্তির সঙ্গে সাক্ষাত করতে পেরে খুবই আনন্দিত আমি। যিনি অর্ধেক আমার, অর্ধেক আমার ভালোবাসার। শুকর আলহামদুলিল্লাহ (সব কিছুর জন্য)।’
যদিও তার বাবা হওয়ার খবর আগেই জানা গিয়েছিল। গেল বছরের ডিসেম্বরে নাসির তার আইনজীবীর মাধ্যমে আদালতকে জানিয়েছিলেন, তার স্ত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা। তবে শুক্রবার আনুষ্ঠানিকভাবে তিনি তার স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার ছবি প্রকাশ করলেন।

উল্লেখ্য, ২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি তামিমা সুলতানা ও নাসির হোসেন বিয়ে করেন। কিন্তু বিয়ের ১০ দিনের (২৪ ফেব্রুয়ারি) মাথায় তামিমার প্রথম স্বামী রাকিব হাসান নাসির ও তার বিরুদ্ধে মামলা করেন। মামলায় আগের বিয়ে গোপন থাকা অবস্থায় অন্যত্র বিয়ে, অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়ায় মানহানির অভিযোগ আনা হয়। সেই মামলা এখনো চলছে।