সেই ফারুকীর বলেই আউটের হ্যাটট্রিক তামিমের!


rupali প্রকাশিত: ১২:৩৭ অপরাহ্ণ ২৮ ফেব্রুয়ারি , ২০২২
সেই ফারুকীর বলেই আউটের হ্যাটট্রিক তামিমের!

ক্রীড়া ডেস্ক: সোমবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তৃতীয় ও শেষ ওয়ানডেতে আফগানিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে নেমে সাবধানী শুরু করেন তামিম ইকবাল এবং লিটন দাস। ধীরে ধীরে হাত খোলেন লিটন। অন্যপ্রান্তে তামিম মোটেও সাবলীল ছিলেন না। ধুঁকে ধুঁকে ২৫ বলে ১১ রান করে সেই ফজলহক ফারুকীর একটি ইয়র্কারে বোল্ড হয়ে যান। সিরিজের তিন ম্যাচেই তামিমকে আউট করলেন ফারুকী।

সাকিব এসেই ফারুকীকে দৃষ্টিনন্দন কাভার ড্রাইভে বাউন্ডারি হাঁকান। পরের বলেই লেগ বিফোরের জোড়ালো আবেদন হয়। আম্পায়ার আঙুল তোলেন। কিন্তু রিভিউ নিয়ে বেঁচে যান সাকিব। আজকের ম্যাচে অপরিবর্তিত একাদশ নিয়ে নেমেছে বাংলাদেশ। সিরিজের তিন ম্যাচেই একই একাদশ নামাল স্বাগতিক দল। অন্যদিকে আফগান একাদশে আছে এক পরিবর্তন। দ্বিতীয় ম্যাচের একাদশ থেকে ফরিদ আহমেদকে বাদ দিয়ে ফেরানো হয়েছে গুলবাদিন নাইবকে।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলী, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

আফগানিস্তান একাদশ: রহমানউল্লাহ গুরবাজ, রহমত শাহ, হাশমতউল্লাহ শহীদি, নজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, গুলবদীন নাইব, রশিদ খান, মুজিব উর রহমান, ফজলহক ফারুকি, আজমতউল্লাহ ওমরজাই ও রিয়াজ হাসান।