স্ত্রীকে গলা টিপে হত্যা, স্বামী আটক


resma প্রকাশিত: ৮:৫৭ পূর্বাহ্ণ ১৬ জুন , ২০২২
স্ত্রীকে গলা টিপে হত্যা, স্বামী আটক

স্টাফ রিপোর্টার: কুষ্টিয়া শহরে স্ত্রীকে ডেকে এনে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে। এ অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ।

কুষ্টিয়া মডেল থানার ওসি ছাব্বিরুল আলম বলেন, শহরের কোর্টপাড়ায় কলেজ মোড়ের ওমর টাওয়ার গলির মধ্যে এক বাসাবাড়িতে গতকাল বুধবার (১৫ জুন) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের নাম রত্না খাতুন (৩৫)। তার শ্বশুড়বাড়ি কুষ্টিয়া সদরের বটতৈল এলাকায়। পুলিশ হত্যার অভিযোগে স্বামী রনি হোসেন (৪২)-কে আটক করেছে। তাকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হবে। একই সঙ্গে নিহতের শ্বাশুড়ি লিলি খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

নিহতের বাবা আজিম মৃধা আরটিভি নিউজকে জানিয়েছেন, রত্নার শাশুড়ি লিলি খাতুন ওমর টাওয়ার গলির মধ্যে মৃত রওশন বিশ্বাসের বাড়িতে থাকেন। সেই এই বাড়ির দেখাশোনার দায়িত্বে ছিলেন। পাশের মেসে রান্নার কাজ করত। তিনি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রত্নার মাকে ফোন করে রত্না খাতুনকে তার সঙ্গে দেখা করে যেতে বলেন।

এরপর স্বামীকে সঙ্গে করে আসেন রত্না খাতুন। এ সময় ওই বাড়িতে অন্য কেউ ছিল না। শাশুড়ি ও স্বামী মিলে রত্নাকে গলা টিপে হত্যা করে। রত্নার পৈতৃক সম্পতি বিক্রির টাকা নিয়ে বিরোধে এ হত্যাকাণ্ড বলে দাবি করেন।

ওসি ছাব্বিরুল বলেন, পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। মেয়ের বাবাকে হত্যা মামলা করতে বলা হয়েছে। মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।