হবিগঞ্জ জেলা পুলিশের ঐতিহাসিক ৭ই মার্চের গভীর শ্রদ্ধা নিবেদন!


sujon প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ ৭ মার্চ , ২০২২
হবিগঞ্জ জেলা পুলিশের ঐতিহাসিক ৭ই মার্চের গভীর শ্রদ্ধা নিবেদন!

রিয়াজ উদ্দিন তামিম,  হবিগঞ্জ : হবিগঞ্জে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন উপলক্ষে হবিগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে বাঙালি জাতির স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা গৌরবের এক অনন্য দিন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও গভীর শ্রদ্ধা নিবেদন করে হবিগঞ্জ জেলা পুলিশ।

বিনম্র শ্রদ্ধা যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে হবিগঞ্জ জেলা পুলিশ ‘ঐতিহাসিক ৭ই মার্চ ২০২২’ উদযাপন করেছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ ৩ হবিগঞ্জ সদর, লাখাই, শায়েস্তাগঞ্জ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আবু জাহির।

(৭ মার্চ ২০২২) সোমবার সকাল ৯ ঘটিকায় বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর প্রতিকৃতিতে হবিগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার এস এম মুরাদ আলি পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পুলিশ সুপার পুষ্পস্তবক অর্পণ শেষে জাতির পিতার প্রতি সন্মান প্রদর্শণ করেন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন ও আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এছাড়াও কর্মসূচির মধ্যে ছিল আলোচনা সভা, শতকণ্ঠে ৭ মার্চের ভাষন ও পরিস্কার পরিচ্ছনতা অভিযান ।

এছাড়া উপস্থিত ছিলেন জেলার প্রশাসক ইশরাত জাহান,উপ-পরিচালক, স্থানীয় সরকার মোহাম্মদ নাজমুল হাসান, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, নির্বাহী কর্মকর্তা নূরুল ইসলাম, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, হবিগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জনে দে সহ জেলা পুলিশের বিভিন্ন পদবীর পুলিশ কর্মকর্তা ও কর্মচারীগণ।