১০০ কোটি আয় ছাড়িয়ে গেল ‘গাঙ্গুবাই’


resma প্রকাশিত: ১১:১২ পূর্বাহ্ণ ৫ মার্চ , ২০২২
১০০ কোটি আয় ছাড়িয়ে গেল ‘গাঙ্গুবাই’

বিনোদন ডেস্ক: ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সিনেমা নিয়ে বিতর্ক কম হয়নি। সঞ্জয়লীলা বানসালি পরিচালিত সিনেমাটি এরই মধ্যে দুর্দান্ত সূচনা করেছে। নারীকেন্দ্রিক এ সিনেমা মুক্তির প্রথম দিনেই বাজিমাত করে।

প্রথম দিনেই ১০ কোটি। প্রথম সপ্তাহান্তেই ৩৯ কোটির ঘরে। আর দ্বিতীয় সপ্তাহতেই ১০৮.৩ কোটির ঘরে পা রাখে ছবিটি। ‘গাঙ্গুবাই’-এর আগে এই তালিকায় নাম রয়েছে ‘সূর্যবংশী’, ‘৮৩’, ‘পুষ্পা: দ্য রাইজ’-এর।

‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সিনেমা নিয়ে বিতর্ক কম হয়নি। সঞ্জয়লীলা বানসালি পরিচালিত সিনেমাটি এরই মধ্যে দুর্দান্ত সূচনা করেছে। নারীকেন্দ্রিক এ সিনেমা মুক্তির প্রথম দিনেই করেছে বাজিমাত। দর্শকরা গাঙ্গুরূপী আলিয়ার জয়গান গাইছেন।

গত ২৫ ফেব্রুয়ারি মুক্তির প্রথম দিন সাড়ে ১০ কোটি রুপি আয় করে গাঙ্গুবাই। আর ৪ মার্চ সেটি আয় করে ১০৮.৩ কোটি।বানসালি পোডাকশনের পক্ষ থেকে এক টুইট বার্তায় এমনটিই জানানো হয়।

এ সিনেমার প্রচারে কোনো কমতি রাখেননি আলিয়া। পশ্চিমবঙ্গ, দিল্লি, মুম্বাইসহ নানা শহরে ঘুরে ঘুরে সিনেমা দেখার আবেদন করেছেন ভক্তদের। কলকাতা সফরে জলভরা সন্দেশে মিষ্টি মুখ করেছিলেন আলিয়া। সিনেমা মুক্তির আগে সেই সফরে তার চেহারায় চিন্তার ছাপ ছিল।

কারণ তিনি জানতেন, তার অভিনয় দক্ষতার ওপরই নির্ভর করছে সিনেমাটির বাণিজ্যিক লাভের অংক।