১৩ মসজিদে আর্থিক অনুদান প্রদান কাহালুতে


asif প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ ২৭ ফেব্রুয়ারি , ২০২২
১৩ মসজিদে আর্থিক অনুদান প্রদান কাহালুতে

বগুড়া প্রতিনিধি: মসজিদের সভাপতি ও সম্পাদকের কাছে আর্থিক অনুদান প্রদান করেন সংসদ সদস্য মো. মোশারফ হোসেন।

বগুড়ার কাহালু পৌর এলাকার উলট্র পশ্চিমপাড়া জামে মসজিদসহ ১৩টি মসজিদে টিআর প্রকল্পের আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। রবিবার সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত অনুদান প্রদান করা হয়। প্রত্যেক মসজিদের সভাপতি ও সম্পাদকের কাছে আর্থিক অনুদান প্রদান করেন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য মো. মোশারফ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা ও কাহালু পৌরসভার মেয়র মো. আব্দুল মান্নান, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও মালঞ্চা ইউপি চেয়ারম্যান মো. নেছার উদ্দিন, পৌর বিএনপির আহ্বায়ক ও পৌর কাউন্সিলর দেলোয়ার হোসেন বাদল, যুগ্ম আহ্বায়ক ও সাবেক পৌর কাউন্সিলর ফেরদৌস আলম, বিএনপি নেতা কাজী আব্দুর রশিদ, ফরিদুর রহমান ফরিদ, আনিছার রহমান আনিছ, তোফাজ্জল হোসেন আজাদ, ফরিদ উদ্দিন ফকির, আব্দুল হান্নান, আব্দুল মান্নান, আব্দুল করিম, কোরবান আলী, আবু তালেব সাকি, মাকছুদুর রহমান মুঞ্জু, মোহাম্মাদ আলী ভূইয়া, সালাম সরদার, বেলাল হোসেন, আব্দুর রাজ্জাক ও জাহিদুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর ইউসুফ আলী, রশিদা আক্তার বাবলী, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল মোমিন, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খোকন খান, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহিনুর ইসলাম, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক মিলন সরদার, উপজেলা ছাত্রদলের সভাপতি মুরাদ আহম্মেদ মধু, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, কাহালু উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ তালুকদার, সদস্য সচিব ফাহিম আহম্মেদ সুমন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক শামীম আহম্মেদ, তানভির আহম্মেদ, পৌর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু জ্বর আল গোফারী, যুগ্ম আহ্বায়ক নাজমুস শাহাদত নয়ন, পৌর কৃষকদলের সদস্য সচিব ছামছুল হক, যুবদল নেতা আরিফুল, মহিদুল, মেরাজ ইসলাম, ইমরান, ফরহাদ, মামুন, ছাত্রদল নেতা রাকিব ইমতিয়াজ শাওন, মুরাদ, মোস্তফা আমীর রেজওয়ান স্বাধীন,  রিমন রাহাত, সোহাগ, রাজু, লিখনসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এছাড়াও এমপি মোশারফ হোসেন বিকেলে কাহালু সদর ইউনিয়নের বিভিন্ন মসজিদে গিয়ে বরাদ্দকৃত টিআর প্রকল্পের আর্থিক অনুদানের ফরম মসজিদের সভাপতি ও সম্পাদকের নিকট প্রদান করেন।