৩৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার


yousuf প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ ৫ মার্চ , ২০২২
৩৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে ৩৮ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মিরপুর বিভাগ। গ্রেফতার ব্যক্তির নাম মো. জসিম সরকার। তার গ্রামের বাড়ি কুমিল্লার দেবীদ্বার উপজেলায়।

ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই ব্যক্তি পিকআপভ্যান রেখে পালানোর চেষ্টার সময় তাকে গ্রেফতার করা হয় বলে ডিবি জানিয়েছে।

শনিবার (৫ মার্চ) এ অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি মিরপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মহানগরীতে মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে সংবাদ আসে, যাত্রাবাড়ীর রায়েরবাগ এলাকায় কয়েকজন মাদক কারবারি গাঁজা কেনাবেচার জন্য অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। ডিবি পুলিশের উপস্থিতি বুঝতে পেরে একব্যক্তি পিকআপভ্যান রেখে পালানোর চেষ্টা করলে তাকে গ্রেফতার করা হয়।

এডিসি সাইফুল ইসলাম আরও জানান, পরবর্তী সময়ে জসিমের কাছে থাকা পিকআপভ্যানের কেবিন ও ডালার ভেতর বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ৩৮ কেজি গাঁজা জব্দ করা হয়। জব্দ পিকআপভ্যানটির রেজিস্ট্রেশন নং ঢাকা মেট্রো ন-১১-২৮৮৯।

যাত্রাবাড়ী থানায় গ্রেফতার ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশ এ কর্মকর্তা।