৬ লাখ টাকা বেতনে বাবুর্চি খুঁজছেন রোনালদো


resma প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ ২০ জানুয়ারি , ২০২৩
৬ লাখ টাকা বেতনে বাবুর্চি খুঁজছেন রোনালদো

নিজস্ব প্রতিবেদক: বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। বয়সটা ৩৭ পেরিয়ে যাওয়ায় ক্যারিয়ারের গোধূলিলগ্নে রয়েছেন তিনি। তাই ইউরোপ ছেড়ে বছরে ২১ কোটি ডলার পারিশ্রমিকে এশিয়ার দেশ সৌদি আরবের আল নাসরে ক্লাবে যোগ দিয়েছেন পর্তুগিজ এই তারকা।

এরই মধ্যে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সৌদি আরবের কিং ফাহাদ স্টেডিয়ামে ফরাসি ক্লাব পিএসজির বিপক্ষে একটি প্রীতি ম্যাচে রিয়াদ একাদশের হয়ে অভিষেকও হয়ে গেছে রোনালদোর। সেখানে আল নাসেরে ক্যারিয়ারের নতুন মিশন শুরুর অপেক্ষায় রয়েছেন পাঁচবার ব্যালন ডি’অরজয়ী এই ফরোয়ার্ড। তবে ফুটবল ক্যারিয়ার শেষে নিজের অবসর জীবনকে সাজিয়ে তুলতে আগেভাগেই নানা উদ্যোগ হাতে নিয়েছেন সিআর৭।

এজন্য নিজ দেশ পর্তুগালে ১৭ মিলিয়ন পাউন্ড খরচ করে ‘ফরএভার হোম’ নামে একটি বাড়ি তৈরি করছেন রোনালদো। নির্মাণাধীন বাড়িটির কাজ চলতি বছরের জুন মাসে শেষ হবে। বাড়িটি পুরোপুরিভাবে প্রস্তুত হওয়ার আগে তাই স্টাফ নিয়োগ করছেন তিনি।

তবে ব্রিটিশ সংবাদমাধ্যম মেইল অনলাইন বলছে, পর্তুগালের বাড়িটি নিয়ে এরই মধ্যে বিপাকে পড়েছেন রোনালদো। বাড়িটিতে পরিবারের জন্য রান্নার করার বাবুর্চি খুঁজছেন পর্তুগিজ তারকা। কিন্তু বাংলাদেশি মুদ্রায় মাসিক ৬ লাখ টাকা (৪৫০০ পাউন্ড) বেতন দিয়েও বাবুর্চি খুঁজে পাচ্ছেন না সাবেক রিয়াল মাদ্রিদ এই তারকা।

ওই প্রতিবেদনে আরও বলা হয়েছে বলছে, রোনালদোর বিলাসবহুল ওই বাড়িতে একটি জায়গা জাপানি খাবার প্রস্তুতের জন্য নকশা করা হয়েছে। তাই খাবার তৈরির ব্যাপারে নাকি বেশ কিছু চাহিদা আছে রোনালদোর। যে মানুষটি রোনালদো, জর্জিনা এবং তাদের ৫ সন্তানের জন্য সুশিসহ অন্যান্য ঐতিহ্যবাহী পর্তুগিজ খাবার প্রস্তুত করতে পারবেন, এমন যোগ্য বাবুর্চিই খুঁজছেন সময়ের অন্যতম সেরা এই ফুটবলার।